আমার সাইটের থীমটা ভালো লেগেছে ?তাড়াতাড়ি ডাউনলোড এবং ইন্সটল করুন

আমি আপনাদের আগেই বলেছি আপনাদের কোন হেল্প লাগলে আমাকে জানাবেন আমি সাথে সাথে হেল্প করব। আমার সাইটের থীমটি অনেকেরই ভাল লেগেছে আজ দেখলাম একজন সামুতেও পোস্ট দিয়েছে এই থীমের ডাউনলোড লিংক এর জন্য তাই এর লিংক আমি নিজেই দিয়ে দিলাম ।আপনারা কেউ আমাকে মন্তব্য করে জানালেই আমি আপনাদের সাহায্য করতাম ।আশা করি ভবিষ্যতে কোন হেল্প লাগলে আমাকে মন্তব্য করে জানাবেন ।সবাই কে ধন্যবাদ
আর থীমটি এই লিংক হতে ডাউনলোড করুন।
এবার ইন্সটল করার পালা আপনি যদি নতুন হন তাহলে প্রথমে জিমেইল একাউন্ট দিয়ে ব্লগারে লগিন করুন এবং Create a blog এ ক্লিক করে আপনার পছন্দের নাম দিয়ে এবং যেকোন একটি টেম্পলেট বা থিম সিলেক্ট করে  আপনার ব্লগটি তৈরী করুন ।এবার এই থিমটি আপনার ব্লগে ইন্সটল করার পালা ।
প্রথমে Layout এক্লিক করুন এবার Edit Html এ ক্লিক করে ডাউনলোড করা থিমটি হতে Notepad-chaos.xml এর ফাইলটি আপনার কম্পিউটার হতে  আপলোড করুন এবার যদি কোন মেসেজ আসে ইয়েস সিলেক্ট করুন।ব্যাস হয়ে গেল ।
আপনার ব্লগে এটা ইন্সটল করার পর তারিখ Undifined দেখাবে।কোন চিন্তা করবেননা।আপনার ব্লগে লগিন করুন তারপর Settings এ ক্লিক করুন তারপর Formatting তারপর Timestamp Format এর চার নাম্বার অপশনটি সিলেক্ট করুন ।এবং সেভ করুন।ব্যাস হয়ে গেল।আর কোন সমস্যা হলে আমাকে জানাবেন।

সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ

2 comments:

Unknown said...

Bai A Theme ta kevabe blogger a add korbo janala khusi hobo.

Unknown said...

apner theme pai nai

Post a Comment

লেখাটি শেয়ার করুন