সাভার ট্র্যাজেডির মুল হোতা সোহেল রানা গ্রেফতার অত:পর

সোহেল রানা গ্রেফতার হবার পর :

 আওয়ামী সাপোর্টার ফেইসবুকার : বাংলার শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী জনগণের নয়নের মনী ,সমুদ্রজয়ী মানসকন্যা নোবেল প্রত্যাশী জননেত্রী ড. শেখ হাসিনার নির্দেশে একসময়ে ছাত্রদলের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করা সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে ,এর মাধ্যমে দেশে আইনের শাসন আবারও প্রতিষ্ঠা করলেন জননেত্রী শেখ হাসিনা ,আওয়ামী লীগ আবারও প্রমাণ করলো সন্ত্রাসী যে দলেরই হোক তার বিচার হবেই হবে । জয় বাংলা জয় বঙ্গবন্ধু শেখ হাসিনা জিন্দাবাদ ।




 বিএনপি সাপোর্টার ফেইসবুকার : সরকারের সহযোগীতায় ভারত পালিয়ে যাবার সময় ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাভারের ত্রাস কুখ্যাত সন্ত্রাসী আওয়ামী লীগের সাভার আসনের এমপি মুরাদ জং এর একনিষ্ট সহযোগী সাভার ট্র্যাজেডির মুল নায়ক সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে । এখন জামাই আদর করে হেলিকপ্টারে করে ঢাকা আনা হয়েছে ,সবই আই ওয়াশ ,আগে বিচার করেন তারপর দেখি ...বা# জিন্দাবাদ

 শিবির সাপোর্টার :বাশের কেল্লা পেইজের দেওয়া তথ্যমতে অবশেষে ভারত দাদাদের কাছে পালিয়ে যাবার সময় গ্রেফতার করা হলো আওয়ামী লীগের সোনার ছেলে যুবলীগের কুখ্যাত সন্ত্রাসী সোহেল রানা কে ,সাভারের জন্য হেলিকপ্টার পাওয়া যায়না কিন্তু সোহেল রানাকে ঠিকই জামাই আদরে হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে । এখন জামাই আদরে জেলে থাকবে সোনার ছেলে ...... নাস্তিক এ সরকার থেকে আমরা আর কি আশা করতে পারি .......জয় বাকশাল ..

ফান পোস্ট ডোন্ট বি সিরিয়াস :)

0 comments:

Post a Comment

লেখাটি শেয়ার করুন