তোয়ালে নিয়ে তুলকালাম কান্ড !!! ব্যক্তিগত অভিজ্ঞতার রম্য পোস্ট

রাতভর বাস জার্নি তারপর বিছানাকান্দি থেকে সরাসরি মৌলভীবাজারের দুসাই রিসোর্টে যখন প্রবেশ করি তখন মোটামুটি আমরা খুবই ক্লান্ত এসেই রিসিপশনে বসছি ,দেখি দুরে একজন হোটেল বয় ঠিক এভাবে প্লেটে করে ঠিক ছবিটার মতো সেইম টু সেইম কি যেন নিয়ে আসতেছে ।




দুর থেকে দেখে মন প্রাণ চঞ্চল হয়ে উঠিলো ভাবিলাম আহা রিসোর্টে ঢুকতে না ঢুকতেই শর্মা হাজির  শালার ৫ ষ্টার রিসোর্টের ভাব সাবই আলাদা !!!

কাছে আসতে আসতে রঙ্গিন টিভি থেকে সাদাকালো টিভিতে সবকিছু মনে হয় চলে আসলো !!!! বুঝিলাম ইহা শর্মা নহে তবে সাদা তোয়ালে মোড়ানো কিছু একটা !!! 

স্যার বলে হাসি দিয়ে হাতে ভিজা একটা তোয়ালে ধরিয়ে দিলো !!!! সাথে সাথে শুরু হলো আরেক টেনশন ,শালার ভিজা তোয়ালে দিয়ে আমি কি করবো !! এটা কি শুধু সাদা তোয়ালে নাকি এর ভিতরে কিছু আছে !!!! খুলে দেখবো ভিতরে কি আছে নাকি যেমনে দিছে এমনেই থাকবে !!!!!! টেনশন আর টেনশন !! বলতেও পারিনা যে ভাই এটা দিয়ে কি করবো ,৫ ষ্টার রিসোর্টে এই কোশ্চেন করলে ইজ্জত থাকবোনা ভাববো শালা গেরাইম্যা কইত্তে আইছে !!

কিছুই বুঝতেছিনা !! হাতে ধরে বসে আছি ,কিন্তু তাদেরকেও বুঝতে দেওয়া যাবেনা যে আমি বুঝতেছি না এটা দিয়ে কি করবো তাই হোটেলের একটা লিফলেট নিয়া মনোযোগ দিয়া দেখা শুরু করলাম !! আর আরেক হাতে ভিজা সাদা তোয়ালে ধরে আছি ।।

যাই হোক হঠাৎ দেখি নিয়াজ ভাই আর নাজমুল ভাই ভিজা তোয়ালেটা খুলে এটা দিয়ে মুখ মুছতেছে ...সাথে সাথে মনে হলো দুনিয়ার সব টেনশন মুক্ত হলাম ...আমিও ফটাফট তোয়ালেটা খুলে ভাব নিয়া মুখ মুছে থ্যাংক ইউ দিয়ে এই যাত্রায় মুক্ত হইলাম ।।




তোয়ালে নিয়ে তুলকালাম -২ 

এই অতিব সুন্দর চকচকে তোয়ালেটা নিয়ে মজার একটা অভিজ্ঞতা আছে ,সেই মজার বিভ্রান্তকর অভিজ্ঞতাটাই তুলে ধরছি 
মান ইজ্জত ডুবানো সেই তোয়ালে 


হটাৎ করেই নিয়াজ ভাই বললো মামুন চলো একটা ভালো রিসোর্টে ঘুরে আসি ,বহু ইলেকশের পর সিলেকশন করিয়া ৫ তারকা মানের দুসাই রিসোর্ট এন্ড স্পা সিলেক্ট করলাম ।দীর্ঘ জার্নি শেষ করে পৌছালাম  আমি নিয়াজ ভাই আর নাজমুল ভাই দুসাই রিসোর্টে হোটেল রুমে প্রবেশ করে আমি ওয়াশ রুমে প্রবেশ করলাম জাস্ট ড্রেস চেন্জ করে সুইমিং পুলে যাবো । সবার জন্য আলাদা মোট ৬ টা তোয়ালে ছিলো একদম ব্যান্ড নিউ ফকফকা সাদা ।

আমি এই তোয়ালেটা সুন্দর করে কাঁধে জড়িয়ে রুম থেকে বের হয়ে বাকী দুইজনের জন্য দাঁড়িয়ে আছি ঠিক তখনই হোটেলের একটা ছেলে কাধের তোয়ালেটা দেখিয়ে বলে স্যার দিস ওয়ান ইজ ফর . .(কি বলছে বুঝিনাই) আমি বললাম আপনার কথা বুঝিনি তখন ছেলেটা বললো স্যার আপনার কাঁধের তোয়ালেটি পা মুছার জন্য ,আপনি ভুল তোয়ালে নিয়ে এসেছেন ।


আমি কাঁধ থেকে তোয়ালেটা হাতে নিয়ে বললাম বলেন কি !!!!! মনে মনে বললাম এত সুন্দর ফকফকা তোয়ালে যদি পা মুছি তাহলে আমার রুমের দুই তিন মাসে একবার ধোয়া তোয়ালে গুলো দেখে এরা কি বলবে ,আমার বউ প্রথমে আমার রুমের তোয়ালে দেখে বলেছিলো ডাইনিং টেবিল মুছার তোয়ালে তোমার রুমে কেন ? আমি ইজ্জত বাঁচানোর স্বার্থে বলেছিলাম কে রাখছে জানি আমি কিভাবে বলবো ,এই ঘরে কোন কিছুই ঠিক নাই তুমি আসছো আল্লাহর রহমতে সব ঠিক হয় যাবে 

যাই হোক পরে হোটেল বয়কে বললাম ভাই এই কথা কাউকে বইলেন না তাহলে আমার ইজ্জত থাকবোনা 

 রুমে এসে কোনভাবেই মন মানতেছিলোনা যে এটা পা মুছার তোয়ালে ..পরে জোর করে নিয়াজ ভাই আর নাজমুল ভাই এটাকে ফ্লোরে রাখছে  পরে বুঝছি তিনটা তোয়ালে ছিলো পা মুছার আর তিনটা গা মুছার ......।।

দুনিয়াতে এখনো কত্ত কিছু জানিনা !!

0 comments:

Post a Comment

লেখাটি শেয়ার করুন